সংবাদ শিরোনাম

নির্বাচনের তফসিল ঘোষণাকে ঘিরে র‌্যাবের মহড়া

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে কক্সবাজারের টেকনাফে র‌্যাব-৭ এর টহলদল মহড়া দিচ্ছে। তফসিল ঘোষণাকে কেন্দ্র করে বিশৃঙ্খলা দমনে মাঠে নেমেছে বলে জানিয়েছে র‌্যাব।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। এ তফসিলকে কেন্দ্র করে সকাল থেকে র‌্যাব-৭ টেকনাফ ক্যাম্প-১ এর ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব এক্স (বিএন) ও সহকারী কমান্ডার এএসপি মোহাম্মদ শাহ আলমের নেতৃত্বে র‌্যাবের ৮টি টহল গাড়ি টেকনাফের বিভিন্ন স্থানে মহড়া দেয় এবং র‌্যাবের এ টহল অব্যাহত থাকবে বলে তারা জানান।

লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বলেন, সন্ধ্যায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে কেন্দ্র করে র‌্যাব সদর দপ্তরের নির্দেশনায় আইনশৃঙ্খলা রক্ষায় র‌্যাব-৭ টহল বৃদ্ধি করেছে। সাংবিধানিকভাবে নির্বাচন হবে, আমরা স্ট্রাইকিং ফোর্স হিসাবে সেখানে কাজ করব। আইনশৃঙ্খলা বজায় রেখে সভা সমাবেশ কেউ করলে তাতে নিরাপত্তা দেওয়া হবে। আর কেউ নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করতে চাইলে র‌্যাব সর্বদা অপ্রীতিকর ঘটনা দমন করতে প্রস্তুত রয়েছে। তবে বিশৃঙ্খলা রোধে র‌্যাবের চারটি ক্যাম্পের সমন্বয়ে এই টহল দেওয়া হচ্ছে। এ টহলে র‌্যাবের ৫০ জন সদস্যের বিশেষ টিম রয়েছে।

তিনি আরও বলেন, সকাল থেকে টেকনাফ পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থানে র‌্যাব অবস্থান করছে। তবে রাত ৮টা পর্যন্ত এ টহল অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী