সংবাদ শিরোনাম

শোক আর শ্রদ্ধায় বিদায় একে আহমদ হোছাইন

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলার রাজনৈতিক অঙ্গনের প্রাণপুরুষ,সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তিত্ব, জ্যেষ্ঠ আইনজীবী একে আহমদ হোছাইন আর নেই (ইন্নালিল্লাহে…..রাজেউন)। গতকাল বৃহস্পতিবার (৮ নভেম্বর ’১৮) সকাল সাড়ে ৮ টার সময় কক্সবাজার শহরের ফুয়াদ আল-খতিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ^াস ত্যাগ করেন তিনি। শিক্ষাসনদ অনুসারে মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। ইহলোকে তাঁর স্ত্রী, ৮ ছেলে ৬ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, সহকারি, রাজনৈতিক সহযোদ্ধাসহ অগণিত গুণগ্রাহী রয়েছেন। তাঁর একান্ত ইচ্ছাতেই কক্সবাজার শহর আওয়ামী লীগের নাম পরিবর্তন করে কক্সবাজার পৌর আওয়ামী লীগ নামকরণ করা হয় ।
প্রবীণ রাজনীতিক অ্যাডভোকেট একে আহমদ হোছাইন মারা গেছেন। এমন সংবাদ ছড়িয়ে পড়লে গতকাল তাঁর পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, জেলার রাজনীতিবিদ, আইনজীবী সমাজসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। সকাল থেকেই প্রবীণ এই রাজনীতিক ও আইনজীবী নেতাকে দেখতে শহরের রুমালিয়ারছড়াস্থ বাসভবনে ভিড় জমান। প্রয়াত এই রাজনীতিককে শেষ বারের মতো দেখতে তাঁর বাসভবনে ছুটে যান সংসদ-সদস্য, জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, পুলিশ সুপার, কক্সবাজার জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েন। স্মরণ করেন তাঁর কর্মময় জীবনের সফলতার কথা। বিশেষ করে তাঁর অমায়িক ব্যবহার এবং নিরহঙ্কার কিভাবে তাঁকে সর্বজনশ্রদ্ধেয় রাজনীতিকে পরিণত করে। তা হয়ে উঠে প্রয়াত এই রাজনীতিককে শেষ বারের মতো দেখতে যাওয়া মানুষের আলোচনার বিষয়। প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুর সংবাদ শুনে ঢাকা থেকে ছুটে আসেন তাঁর সুহৃদ মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।
গতকাল বিকেলে আছরের নামাজের পর প্রয়াত এই রাজনীতিকের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয় শহরের রুমালিয়ারছড়াস্থ হাশেমিয়া কামিল মাদ্রাসার মাঠে। জানাজার নামাজের আগে মহান মুক্তিযুদ্ধের সংগঠক হিসেবে বাংলাদেশের পক্ষ থেকে তার প্রতি সম্মান প্রদর্শন করা হয় । রাষ্ট্রের পক্ষে জেলাপ্রশাসক মোঃ কামাল হোসেন পুষ্পাঞ্জলি অর্পণ করেন। জাতীয় পতাকায় ঢেকে দেয়া হয় তাঁর কফিন। বিউগলে বেজে উঠে করুণ সুর । এরপর পুলিশের একটি দল উর্ধ্বাকাশে গুলি ছুড়ে। সালাম প্রদর্শন করেন পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।
গতকাল বিকেলে অ্যাডভোকেট একে আহমদ হোছাইনের প্রথম নামাজের জানাজা শহরের হাশেমিয়া কামিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে। এমন সংবাদ পাওয়ার পর বিকেল থেকেই বিপুল সংখ্যক মানুষ একত্র হয় মাদ্রাসা প্রাঙ্গনে। সমাজের সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত অ্যাডভোকেট একে আহমদ হোছাইনকে শেষ বারের মতো দেখেন অনেকেই। পুরো মাঠে মানুষ আর মানুষ। কক্সবাজার শহর ছাড়াও উপজেলাগুলো থেকেও লোকজন ছুটে আসেন প্রয়াত এই রাজনীতিকের জানাজায় অংশগ্রহণ করতে।
জানাজাপূর্ব মরহুমের কর্মময় জীবনের স্মরণে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সংসদ-সদস্য সাইমুম সরওয়ার কমল, ও আশেক উল্লাহ্ রফিক, জেলা পরিষদ প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী, জেলাপ্রশাসক মোঃ কামাল হোসেন, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। তাঁদের বক্তব্য শেষে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাজা শেষে তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয় মরহুমের গ্রামের বাড়ি উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পশ্চিম হলদিয়া পালং এ। রাতে এশার নামাজের পর মরিচ্যা উচ্চ বিদ্যালয় খেলার মাঠে তাঁর দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম, সংসদ-সদস্য আব্দুর রহমান বদি, সাবেক সংসদ-সদস্য ও কক্সবাজার জেলা বিএনপি সভাপতি শাহজাহান চৌধুরী, সাবেক সংসদ-সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী, উখিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি হামিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নিকারুজ্জামানসহ বিভিন্ন রাজনৈতিক, পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। জানাজা শেষে পশ্চিম হলদিয়া পালং মৌলভীপাড়া শুক্কুর মাস্টারের মসজিদ সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়।
জেলা আইনজীবী সমিতির শোক ঃ
কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ, সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তিত্ব অ্যাডভোকেট এ.কে আহমদ হোছাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নেতৃবৃন্দ। গতকাল ৮ অক্টোবর সংবাদপত্রে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক ইকবালুর রশিদ আমিন জ্যেষ্ঠ এই আইনজীবীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
ডায়াবেটিক হাসপাতাল পরিচালনা পরিষদ ঃ
ডায়াবেটিক হাসপাতাল পরিচালনা পরিষদের উপদেষ্টা, প্রবীণ রাজনীতিক অ্যাডভোকেট একে আহমদ হোছাইনের মৃতুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ডায়াবেটিক হাসপাতাল পরিচালনা পরিষদের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোফায়েল আহমদ।
এছাড়াও প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ তাঁতী লীগের কার্যকরি সভাপতি সাধনা দাশ গুপ্তা। জেলাপরিষদের সদস্য আশরাফ জাহান কাজল। উখিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহামুদুল হক চৌধুরী।
এডঃ আহমদ হোছাইনের মৃত্যুতে
উখিয়া সমিতির শোক
কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি জনাব এ.কে. আহমদ হোছাইন এডভোকেট এর মৃত্যুতে গভীর সমবেদনা জানিয়ে এক বিবৃতি দিয়েছেন উখিয়া সমিতির উপদেষ্টা পরিষদ ও আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ এবং সকল সদস্যবৃন্দ। নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন উখিয়াবাসী ও উখিয়া সমিতি তাদেও অভিভাবককে হারিয়ে আজ গভীর ভাবে মর্মাহত। নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
জেলা আওয়ামী লীগের শোক
বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. এ. কে আহমদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মেয়র বিবৃতিতে তারা মরহুমের আত্মার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এমপি কমলের শোক
কক্সবাজার জেলা আওয়ামীলীগ এবং আইনজীবি সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট একে আহমদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল।
এক শোকবার্তায় এমপি কমল বলেন, এ্যাডভোকেট একে আহমদ হোসেন মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জ্বীবিত হয়ে দেশ ও মানুষের কল্যাণে আজীবন কাজ করে গেছেন। তিনি দলের জন্য নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। কর্মবীর এ মহান নেতাকে মানুষ আজীবন শ্রদ্ধাভরে স্মরণ করবে। তাঁর মৃত্যুতে জেলার রাজনৈতিক অঙ্গনে যে শূণ্যতা সৃস্টি হয়েছে তা কখনো পূরণ হবে না। তিনি প্রয়াত নেতার আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
কক্সবাজার পৌর আ’লীগের শোক
কক্সবাজার জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এডভোকেট এ কে আহমদ হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে কক্সবাজার পৌর আওয়ামীলীগ।
বৃহস্পতিবার সংবাদ মাধ্যমে পাঠানো এক শোক বার্তায় কক্সবাজার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. নজিবুল ইসলাম ও সাধারন সম্পাদক উজ্জল করসহ সকল ওয়ার্ড এবং ইউনিট কমিটির নেতৃবৃন্দ গভীরভাবে শোক প্রকাশ করেন।
পাশাপাশি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমাবেদনা জ্ঞাপন করেন।
আশেক উল্লাহ রফিক এমপি’র শোক
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এডঃ আহমদ হোসেন’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক। তিনি এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
আরও শোক প্রকাশ করেছেন মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এম. আজিজুর রহমান, মহেশখালী পৌর মেয়র মকসুদ মিয়া।
সদর উপজেলা আওয়ামী লীগের শোক
কক্সবজারের বিশিষ্ট রাজনীতিক, প্রতিথযশা আইনজীবি, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভবারপ্রাপ্ত), কক্সবাজার জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি সর্বজন শ্রদ্ধেয় এড. এ.কে আহমদ হোসেন এর মৃত্যুতে ককসবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু তালেব ও সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদু গভীর শোক ও দু:খ প্রকাশ করেন।
এক বিবৃতিতে সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন- এড. এ.কে আহমদ হোসেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের একজন সফল রাজনীতিবীদ ছিলেন। নেতাকর্মীদের কে তিনি নিজের সন্তানের মত আগলে রাখতেন। তার মৃত্যুতে আমরা একজন অভিভাবক কে হারালাম। আমরা তার বিদেহী আত্বার শান্তি কামনা করছি ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি। সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মহীদুল্লাহ প্রেরিত বার্তায় এ তথ্য জানানো হই।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের শোক
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বর্ষিয়ান রাজনীতিবিদ এড. একে আহমেদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল এক বিজ্ঞপ্তিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জেলা ক্রীড়া সংস্থা
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ.কে আহমেদ হোছাইন এর মৃত্যুতে জেলা ক্রীড়া সংস্থা গভীরভাবে শোকাহত। মরহুমের আতœার মাগফেরাত কামনা এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি আন্তরিক সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন- কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপুসহ জেলা ক্রীড়া সংস্থার সকল নির্বাচিত কর্মকর্তা, সদস্য ও কর্মচারীবৃন্দ।
জেলা ও উপজেলা যুবলীগের শোক
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এ কে আহামদ হোসেন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা ও সকল উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।
এক বিজ্ঞপ্তিতে কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে উখিয়া-টেকনাফের নৌকার মনোনয়ন প্রত্যাশী সোহেল আহমদ বাহাদুর ও সাধারণ সম্পাদক শহিদুল হক সোহেল শোক প্রকাশ করেন। এছাড়া কক্সবাজার পৌর যুবলীগের আহ্্বায়ক শোয়েব ইফতেকার, যুগ্ম-আহ্্বায়ক, ডালিম বড়–য়া, আসাদ উল্লাহ, শাহেদ মোঃ এমরান, কক্সবাজার সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেকার উদ্দিন পুতু, সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকো, রামু উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম, সাধারণ সম্পাদক নীতিশ বড়–য়া, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন, টেকনাফ উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আলম চেয়ারম্যান, সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কচির, মহেশখালী উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ম আহবায়ক এডভোকেট শেখ কামাল, সেলিম উল্লাহ, কুতুবদিয়া উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিক, যুগ্ম আহবায়ক সেলিম উদ্দিন লিটন, আরিফুল ইসলাম, পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ বারেক, চকরিয়া পৌর যুবলীগের সভাপতি হাসানগীর হোসেন, সাধারণ সম্পাদক আজিজুল সোহেল প্রমুখ নেতৃবৃন্দ
তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তারা বলেন, কক্সবাজার জেলার একজন বর্ষিয়ান রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা ও অভিভাবক কে হারালেন। বিবৃতিতে তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।
জামায়াতের শোক
বাংলাদেশ আ’লীগ কক্্সবাজার জেলার সাবেক সভাপতি ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক অ্যাডভোকেট আহমদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, কক্্্সবাজার শহর আমীর আলহাজ্ব সাইদুল আলম, সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক, উখিয়া উপজেলা আমীর মাওলানা আবুল ফজল। নেতৃবৃন্দ মরহুম অ্যাড. আহমদ হোসেনের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
শহর জাতীয় পার্টির সভাপতি কামাল উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা জামায়াতের আমীর মাওলানা মোস্তাফিজুর রহমান, সেক্রেটারি সদর উপজেলা চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, কক্্্সবাজার শহর আমীর আলহাজ্ব সাইদুল আলম, সেক্রেটারি আবদুল্লাহ আল ফারুক। নেতৃবৃন্দ মরহুমের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।
জাসদের গভীর শোক
জেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি, কক্সবাজার জেলা জজ আদালতের প্রবীন আইনজীবী মুক্তিযোদ্ধা আহমদ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সমাজতন্ত্রিক দল-জাসদ কক্সবাজার জেলা শাখার সভাপতি জননেতা নঈমুল হক চৌধুরী টুটুল, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক আজিজ। শহর জাসদের সভাপতি মোহাম্মদ হোসেন মাসু, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুর আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ তাঁর আতœার শান্তি কামনা করে মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনৈতিক আন্দোলন-সংগ্রামে তাঁর অবদানের কথা স্বরণ গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। তাঁর সন্তপ্ত পরিবারের সকলের প্রতি জাসদের পক্ষে সমবেদনা জানান।
চট্টগ্রাম মহানগর জামায়াত আমীরের শোক
জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি সীমান্ত উপজেলা উখিয়া হলদিয়াপালংয়ের কৃতী সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট এ.কে আহমদ হোসেনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগরী জামায়াতের আমীর মুহাম্মদ শাহজাহান। তিনি এক বিবৃতিতে বলেন, জেলাবাসী বিনয়ী স্বভাবের একজন বিদগ্ধ রাজনীতিবিদকে হারিয়েছে। আমি তাহার মৃত্যুতে গভীর শোকাহত। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন।
জেলা ছাত্রলীগের শোক
বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার সাবেক সফল সভাপতি ও কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সফল সাবেক সভাপতি, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হোসাইন ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসাইনের পিতা এড.একে এম আহামদ হোসাইন এর মৃত্যুতে কক্সবাজার জেলা ছাত্রলীগ গভীর শোকাহত । সংগঠনের সভাপতি ইশতিয়াক আহমদ জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিম মরহুমের আতœার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী