1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
এখনও গ্রেফতার বন্ধ হয়নি: ফখরুল - Daily Cox's Bazar News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৫ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

এখনও গ্রেফতার বন্ধ হয়নি: ফখরুল

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ২৬৩ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী বলার পরও গ্রেফতার-হয়রানি বন্ধ হয়নি। প্রতিদিনই বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

রোববার বিকেলে ঢাকার গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। রোববার সকালে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে রংপুর বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়। দুপুরের পর শুরু হয় রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই সাক্ষাৎকারে যোগ দেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারে এখনও সরকারের প্রচারণা চালানো হচ্ছে। নির্বাচনের তফসলি ঘোষণা করা হলেও সরকারি প্রচার মাধ্যমে আওয়ামী লীগের প্রচারণা বন্ধ হয়নি।

তিনি বলেন, আমরা চাই নির্বাচন অবাধ ও সুষ্ঠু হোক। যাতে সব দল নির্বাচনে অংশ নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications