1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
সদরের ইসলামাবাদ থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার - Daily Cox's Bazar News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

সদরের ইসলামাবাদ থেকে অস্ত্রসহ যুবক গ্রেফতার

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ১৮ নভেম্বর, ২০১৮
  • ১৯৮ বার পড়া হয়েছে

সদরের ইসলামাবাদ থেকে অস্ত্রসহ এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৮ নভেম্বর) দুপুরে পুর্ব বোয়াল খালীস্থ তার বসত বাড়ীর সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিজানুর রহমান (২৮) ইসলামাবাদ ইউনিয়নের পুর্ব বোয়াল খালী এলাকার বশির আহমদ প্রকাশ কল বশিরের ছেলে।

পুলিশ সূত্র জানায়, গ্রেফতারকৃত মিজানের বিরুদ্ধে দু’টি মামলায় পরোয়ানা ছিল। দীর্ঘদিন পলাতক থেকে নানা অপকর্ম করে বেড়াচ্ছিল মিজান। এলাকায় তার অবস্থানের খবর পেয়ে্ই পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাশি করে একটি দেশীয় তৈরী এলজি উদ্ধার করা হয়েছে।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আশাদুজ্জামান খাঁন সত্যতা নিশ্চিত করে বলেন, তার বিরুদ্ধে মামলা ছাড়াও নানা অভিযোগ এবং জিডি ছিল। তাকে ধরতে পুলিশ সতর্ক দৃষ্টি রেখে আসছিল। রোববার তার গ্রেফতারের সংবাদে এলাকার স্বস্তির নিঃশ্বাস ফেলছে। তাকে সন্ধ্যায় থানায় সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications