1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত - Daily Cox's Bazar News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮
  • ২৩০ বার পড়া হয়েছে

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জালাল ইউছুপ বাহদুর নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।এসময় পুলিশেরর ৫ সদস্য আহত হয়েছে।পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র,কার্তুজ উদ্ধার করেছে।
নিহত জালাল ইউছুপ বাহাদুর(৩২) উপজেলার সদর ইউনিয়নের ছোট হাবির পাড়ার খলিল আহাম্মদের পুত্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী।
১৪ডিসেম্বর শুক্রবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ইউছুপ জালাল বাহাদুরকে আটকের পর টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকায় অভিযানে গেলে আগে থেকে উৎপেতে থাকা তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে গুলিবৃদ্ধ অবস্থায় বাহাদুরকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ সময় আহত পাঁচ টেকনাফ থানার এসআই শরিফুল, ইসলাম, এসআই ফারুকজামান কনষ্টেবল রুবেল, মহিউদ্দিন ও ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ওসি আরও জানান, নিহত ব্যক্তির বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন ১২টি মামলা রয়েছে।ঘটনাস্থল তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় তৈরী অস্ত্র, ১টি বিদেশী অস্ত্র ও ২৪টি তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications