সংবাদ শিরোনাম

তাসকিনের দুর্দান্ত বোলিং, সিলেটের রোমাঞ্চকর জয়

ক্রীড়াঙ্গন ডেস্ক :

এক তাসকিন আহমেদের বোলিংয়ের কোনো জবাব ছিল না মুশফিকুর রহিমের চিটাগংয়ের কাছে। তবে চিটাগংয়ের অল-রাউন্ডার ফ্রাইলিংকের অবিশ্বাস্য ব্যাটিংয়ে খেলাটি  রুপ নেয় জমজমাট ম্যাচে। শেষ পর্যন্ত জয় হয় সিলেটের। পাঁচ রানে হারিয়ে এ আসরে প্রথম জয় পায় সিলেট সিক্সার্স। 

১৬৯ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতেই উইকেট হারায় চিটাগং। ডেলপোর্ট-আশরাফুলের হাত ধরে ঘুরেও দাঁড়ায়। কিন্তু শেষ পর্যন্ত ভাগ্য সহায় হয়নি। হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে। সর্বোচ্চ ৪৪ রান নিয়ে অপরাজিত থাকেন ফ্রাইলিংক। ডেলপোর্ট ৩৮, সিকান্দার রাজা ৩৭ ও আশরাফুল ২২ রান করেন। তাসকিন আহমেদ ৪ ওভারে মাত্র ২৮ রান দিয়ে তুলে নেন চার উইকেট। 

শেরে বাংলায়  চিটাগং ভাইকিংসের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। কিন্তু শুরুতেই লিটন-নাসির-সাব্বিরকে হারিয়ে বিপাকে পড়ে সিলেট। আফিফকে সঙ্গে নিয়ে ধাক্কা সামলান ওয়ার্নার। এ দুজনের জুটি থেকে আসে ৭১ রান। 

আফিফ হোসেন ৪৫ রান করে সাজঘরে ফিরে যান। ২৮ বল খেলে ৫ চার ও ৩ ছয়ের মারে তার ব্যাট থেকে এ রান আসে। আফিফ ফিরে গেলেও ক্রিজে আরও কিছুক্ষণ থাকেন ওয়ার্নার। দলকে সুবিধাজনক অবস্থানে নিয়ে তবে আউট হয়ে ফিরেন সাজঘরে। ৪৭ বল খেলে ৫৯ রান করেন তিনি। খেলেছেন দেখে শুনে। মাত্র ২টি চার ও ১টি ছয় তা’ই প্রমাণ করে। 

ছয়ে নেমে নিকোলাস পুরান খেলেন গুরত্বপূর্ণ ইনিংস। অপরাজিত থাকেন ৫২ রানে। মাত্র ৩২ বলে ৩ চার ও ৩ ছয়ের মারে তিনি এ রান করেন।  ফ্রাইলিংক সর্বোচ্চ তিন উইকেট নেন। নাঈম হাসান ও খালেদ আহমেদ নেন একটি করে উইকেট।  

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সকে হারিয়ে শুভসূচনা করে মুশফিকুর রহিমের চিটাগং। আর  কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সঙ্গে হার দিয়ে বিপিএলের এ আসর শুরু করেন  ওয়ার্নাররা।  একাদশে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে সিলেট। প্রথম ম্যাচের একাদশে না থাকলেও আজকের একাদশে আছেন নাসির হোসেন। তবে চিটাগং নেমেছে একাদশে কোনো পরির্তন ছাড়াই। জয়ী ম্যাচের একাদশ নিয়েই সিলেটের বিপক্ষে লড়েছে দলটি। 

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী