Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
সংবাদ শিরোনাম

সরকারি হলো আরও তিন কলেজ

অনলাইন ডেস্ক :আরও তিনটি বেসরকারি কলেজকে সরকারি করা হয়েছে। সোমবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সরকারি হওয়া কলেজগুলো হলো- ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়, জয়পুরহাটের কালাই উপজেলার কালাই মহিলা ডিগ্রি কলেজ, বগুড়ার শাজাহানপুর উপজেলার কমরউদ্দিন ইসলামিয়া কলেজ।সরকারিকরণের সরকারি আদেশ (জিও) ৪ ফেব্রুয়ারি জারি হলেও ২ ফেব্রুয়ারি থেকে তা কার্যকর হবে বলে জানানো হয়েছে প্রজ্ঞাপনে।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব আবু কায়সার খান স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা-২০১৮ এর আলোকে কলেজগুলো সরকারি করা হয়েছে।

এর আগে গতবছর ১১ অক্টোবর তিনটি, ৯ অক্টোবর তিনটি, ১২ সেপ্টেম্বর ১৪টি, ২৭ আগস্ট পাঁচটি এবং ১২ আগস্ট ২৭১টি বেসরকারি কলেজকে সরকারিকরণের প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়। এ নিয়ে এ বছর ২৯৯টি বেসরকারি কলেজ সরকারি করা হলো।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী