সংবাদ শিরোনাম

পিকনিকের বাসে ২ লাখ ৪০ হাজার ইয়াবাহ আটক ৬

চট্টগ্রাম ডেস্ক রিপোর্ট :বাসভর্তি মানুষের আনন্দভ্রমণ নিমিষেই মাটি করে দিলেন ৬ জন ইয়াবা ব্যবসায়ী।  যশোর থেকে বাসে করে তারা গিয়েছিলেন কক্সবাজার। সেখান থেকে টেকনাফ ও সেন্টমার্টিনে। কিন্তু ফেরার পথে বাসমালিকসহ ৬ জন ইয়াবা ব্যবসায়ী ওই বাসে ২ লাখ ৪০ হাজার ইয়াবা নিয়ে ওঠেন। পিকনিকে গিয়ে ইয়াবা নিয়ে ফেরার পথে চট্টগ্রামে ধরা পড়লেন ওই ছয়জন। 

শনিবার ভোরে চট্টগ্রাম নগরীর শাহ আমানত সেতু এলাকা থেকে বাসটি আটক করে র‌্যাব। আর গ্রেফতার ৬জন হলেন মো. আতিয়ার রহমান (৫৫), বাবলু (৪৭), ইকবাল হোসেন (৩৭), আমিনুর রহমান (২৫), জুয়েল (৩৯) ও মাসুদ রানা (৩১)। এদের মধ্যে জুয়েল বাসচালক আর আতিয়ার রহমান বাসমালিক।র‌্যাব-৭ এর এএসপি মো. মাশকুর রহমান বলেন, পিকনিকের আয়োজন করেন বাসমারিক আতিয়ার। যশোর নগরী থেকে আনন্দভ্রমণের জন্য ৪০ জনকে নিয়ে তারা গত বুধবার (৬ ফেব্রুয়ারি) কক্সবাজার আসেন। সেখান থেকে টেকনাফে, টেকনাফ থেকে বাসের অন্য যাত্রীরা সেন্টমার্টিন গেলেও ছয়জন টেকনাফেই থেকে যান। টেকনাফ থেকেই তারা ইয়াবাগুলো সংগ্রহ করেন।

র‌্যাব কর্মকর্তা শাফায়াত জামিল ফাহিম বলেন, এ ধরনের ঘটনা অভিনব। পিকনিকের আড়ালে ইয়াবার চালান নিয়ে যাওয়ার ঘটনা এটা প্রথম ধরা পড়ল। বাসে থাকা সবাই একে অপরের আত্মীয় ও বন্ধু হলেও সবাই ইয়াবা নিয়ে আসার সঙ্গে জড়িত নয়। যে ছয়জনের সম্পৃক্ততা পাওয়া গেছে তারা র‌্যাবের কাছে বিষয়টি স্বীকারও করেছে।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী