সংবাদ শিরোনাম

দেশের দ্বিতীয় বৃহত্তম বইমেলা হচ্ছে চট্টগ্রামে

চট্টগ্রাম ডেস্ক রিপোর্ট :ঢাকার পরে দেশের দ্বিতীয় বৃহত্তম বইমেলা শুরু হতে যাচ্ছে চট্টগ্রামে। এর জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে আয়োজক কমিটি। এরইমধ্যে স্টলগুলোও প্রস্তুত। চলছে সৌন্দর্য বর্ধনের কাজ।

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেসিয়াম মাঠে রোববার (১০ ফেব্রুয়ারি) শুরু হতে যাচ্ছে অমর একুশে বইমেলা। শনিবার (৯ ফেব্রুয়ারি) সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রবেশের ফটক থেকে শুরু করে ভেতরে সাজানো হচ্ছে দৃষ্টিনন্দনভাবে।

ইতিহাস ঐতিহ্য দ্রোহ বিপ্লবের তীর্থভূমি চট্টগ্রামের জ্ঞান ও মননের আকাঙ্ক্ষা পূরণে শুরু হচ্ছে অমর একুশ বইমেলা। উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত ও ছুটির দিনে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

বইমেলা উদযাপন কমিটির চেয়ারম্যান ও চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বার্তা২৪.কমকে বলেন, চট্টগ্রামের এবারের মেলাটি যৌথভাবে করা হচ্ছে। আগে ক্ষুদ্রভাবে নগরীর কয়েক জায়গায় মেলা হতো। এখন সবাইকে এক করে একস্থানে বৃহত্তর আকারে মেলা করছি। আমি আশা করি, এটি একটি সফল বইমেলা হবে। সেভাবে আমরা সারাও পাচ্ছি।

চট্টগ্রামের অমর একুশে বইমেলা চলবে ২৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) পর্যন্ত।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী