সংবাদ শিরোনাম

ইসলামপুরে মোটর বাইকের ধাক্কায় বৃদ্ধ নিহত

স্টাফ করেসপন্ডেন্ট :  কক্সবাজার মহাসড়কের ইসলামপুরে বশির আহমদ নামের এক বৃদ্ধ নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। নিহত বশির পোকখালী ইউনিয়নের পুর্ব পোকখালী এলাকার জামাল আহমদ এর ছেলে বলে জানা গেছে। বর্তমানে স্ব পরিবার পুর্ব নাপিত খালী এলাকায় বসবাস করত।১১ ফেব্রুয়ারী বেলা এগারটার দিকে আরকান সড়কের শাহ ফকির বাজারের উত্তরে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত বশির আহমদ ঘটনাস্থলে গাড়ীর জন্য অপেক্ষা করছিল।এ সময়ে নাপিত খালী থেকে বেপরোয়া গতিতে ছেড়ে আসা একটি বাইক তাকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে মাটিতে লুটে পড়ে। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে ঈদগাঁওস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে মালুমঘাট মেমেরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। নেওয়ার পথে দুপুর ১ টার দিকে মৃত্যু বরন করেন বলে তার স্বজনরা জানিয়েছেন। চোরা মোটর বাইকের মালিক ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজুর আলমের ছেলে শাহিন বলে প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেন।তারা বলেন, শাহিন মাদকাসক্ত অবস্থায় প্রতিনিয়ত গাড়ী চালায়।বেপরোয়া গতিতে চালাতে গিয়ে একাধিক বার দূর্ঘটনা ঘটিয়েছে।এলাকাবাসীদের দাবী তাকে আটক পুর্বক আইনের আওতায় আনা না গেলে প্রতিনিয়ত দূর্ঘটনা ঘটতে থাকবে।

এ ব্যাপারে জানতে মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ মোঃ আলমগীর হোসেনের সাথে যোগাযোগ করা হলে এ ধরনের কোন ঘটনার খবর পায়নি বলে জানান তিনি।তবে স্থানীয় ওয়ার্ড মেম্বার শাহাব উদ্দীন জানান,তাকে ফোন করে নিহত ব্যক্তির বিস্তারিত তথ্য জানতে চেয়েছে ইনচার্জ আলমগীর।

টনাটি ধামাচাপা ও সমঝোতা করার জন্য নিহত ব্যক্তির স্বজনদের সাথে যোগাযোগ রক্ষা করে চলছে বাইক মালিকের পিতা।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী