সংবাদ শিরোনাম

এলএ অফিসের আটক ৪ দালালকে কারাদন্ড

জেলা প্রশাসক কার্যালয়ের ভূমি হুকুম দখল কার্যালয় থেকে ৪ দালাল কে আটক করা হয়েছে। ১২ মার্চ রাতে এই ৪ দালাল কে আটক করা হয় পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে কারাগারে পাঠানো হয়।

আটক দালালরা হলো রকি উল্লাহ রকি পিতা মকবুল আহামদ মোজাহের বাপের বাড়ি মহেশখালী কালারমারছড়া, ( সাজা ১০ দিন) ইব্রাহিম (৩৭) পিতা ছাব্বির ফরিয়ারছড়া হোয়ানক (সাজা ২০ দিন) খোরশেদ আলম (৪০) পিতা নজির আহামদ সাং মারখাঘোনা কালারমারছড়া( সাজা ২০ দিন) কাইয়ুম পিতা জাবের আহামদ মাইজ পাড়া মাতারবাড়ি (সাজা ১০ দিন)।

তাদের দন্ডবিধি ১৮৬০ সালের আইনের ১৯৬ ধারা অনুযায়ী সরকারি কর্মচারীকে সরকারি কর্ম সম্পাদনে বাধা প্রদান করায় তাদের আটক করে সাজা দেওয়া হয় জানিয়ে অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুল আফসার বলেন,জেলা প্রশাসক কার্যালয়ের এল,এ শাখায় দালাল বা ফড়িয়াদের উৎপিড়ন বেড়ে যাওয়ায় কিছুদিন আগে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে তাদের তালিকা করা হয় এতে কিছুদিন দালালদের উৎপাত কমে গিয়েছিল কিন্তু ইদানিং দালালদে উৎপাত আবারো বেড়ে গেছে।

১২ মার্চ সন্ধ্যায় উক্ত দালালরা এল শাখায় কর্মরত কাননগো,সার্ভেয়ারদের কাজে বাধা প্রদান করছিল এমন খবরে তাৎক্ষনিক সেখানে দিয়ে সেখানে গিয়ে তাদের আটক করতে সক্ষম হই এ সময় আরো কয়েকজন দালাল পালিয়ে যায়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী