সংবাদ শিরোনাম

কক্সবাজার মেডিকেলের অধ্যক্ষসহ ১৪ জনকে দুদকে তলব

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবরক্ষণ কর্মকর্তা আবুজাল দম্পতির প্রতিষ্ঠানের মাধ্যমে টেন্ডার দুর্নীতির অভিযোগে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষসহ ১৪ জনকে তলব করেছে দুদক। এসব কর্মকর্তাকে ১ থেকে ৩ এপ্রিল পর্যায়ক্রমে ডাকা হয়েছে।

রোববার (২৪ মার্চ) দুদকের উপপরিচালক ও স্বাস্থ্য অধিদফতরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধানকারী কর্মকর্তা মো. সামসুল আলমের সই করা এক চিঠির মাধ্যমে তাদের তলব করা হয়।

ইতিমধ্যে তাদের তলবের বিষয়টি দুদকের পক্ষ থেকে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালককেও অবহিত করা হয়েছে। এদের মধ্যে সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক ও একজন প্রভাষকসহ অধ্যাপক রয়েছেন ১২ জন। 

দুদক যাদের তবল করেছে তারা হলেন, কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. সুভাষ চন্দ্র সাহা, সাবেক অধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল করিম, কমিউনিটি মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মায়েনু, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক ডা. মো. ফরহাদ হোসেন, সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শাখাওয়াত হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আবদুল মাজেদ, হেপাটোলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. আবুল বরকত মুহাম্মদ আদনান, মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ড. মুহাম্মদ নুরুল আমিন, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. শহিদুল হক, এনাটমি বিভাগের প্রভাষক ড. মো. আশরাফুল ইসলাম, প্যাথলজি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. কামরুল হাসান, স্টোরকিপার আবু জায়েদ, হিসাবরক্ষক হুররমা আকতার খুকি ও স্বাস্থ্য অধিদফতরের লাইন ডিরেক্টর অধ্যাপক ডা. আবদুর রশিদ।

উল্লেখ্য, আবজাল দম্পতির মালিকানাধীন রহমান ট্রেড ইন্টারন্যাশনালের মাধ্যমে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালের জন্য যন্ত্রপাতি ও অন্যন্য সরঞ্জাম ক্রয়সহ নানা খাতে দুর্নীতির অভিযোগ অনুসন্ধানে তাদের তলব করা হল।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী