সংবাদ শিরোনাম
জাহানারা আলম

দল হারলেও নিজেকে চেনালেন জাহানারা

বাংলাদেশের প্রথম নারী ক্রিকেটার হিসেবে বিদেশের টি-টুয়েন্টি লিগ খেলতে গিয়েছেন জাহানারা আলম। ভারতের উইমেন্স টি-টুয়েন্টি চ্যালেঞ্জে ভেলোসিটির হয়ে খেলেছেন এই পেসার। দলের হয়ে খেলেছেন দুই ম্যাচ। প্রথম ম্যাচে আলো ছড়াতে না পারলেও দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত বল করেছেন তিনি।

বৃহস্পতিবার ভেলোসিটির হয়ে প্রথম মাঠে নেমেছিলেন জাহানারা। ওই ম্যাচ হারলেও ফাইনালে ওঠে তার দল। প্রতিপক্ষ হারমনপ্রিত কাউরের সুপারনোভা।

এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২১ রান করে ভেলোসিটি। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১২৫ রান করে জয় তুলে নেয় সুপারনোভা। তবে এক সময় দলীয় ৬৪ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলেছিল তারা।

সুপারনোভার ৫ উইকেটের ২টিই নেন জাহানারা। ইনিংসের ষষ্ঠ ওভারে বল করতে এসে দেন মাত্র ১ রান তিনি। পরের স্পেলে জাহানারা বল পান ১২তম ওভারে। ওই ওভারের ষষ্ঠ বলে নাটালিয়া স্কাইভারকে বোল্ড করে প্রথম উইকেট নেন তিনি, দেন মাত্র ৪ রান। পরের ওভারে বোল্ড করেন সোফি ডিভাইনকে। এই ওভারে মাত্র ৩ রান দেন তিনি।

তবে জাহানারাকেও হার মানতে হয় হারমনপ্রিতের কাছে। দলকে জেতানোর পথে সুপারনোভার অধিনায়ক জাহানারার করা চতুর্থ ওভারে নেন ১৩ রান। ব্যক্তিগত ৫১ রানে (৩৭ বলে) আউট হন হারমনপ্রিত।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী