1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
আগ্নেয়াস্ত্রসহ আটক দুই জার্মান নাগরিক তিনদিনের রিমান্ডে - Daily Cox's Bazar News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১০ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

আগ্নেয়াস্ত্রসহ আটক দুই জার্মান নাগরিক তিনদিনের রিমান্ডে

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৬
  • ৩০০ বার পড়া হয়েছে

আগ্নেয়াস্ত্রসহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত দুই জার্মান নাগরিককে তিনদিনের রিমান্ডে নেয়া হয়েছে।

আজ বুধবার ওই মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পরিদর্শক সফিকুল ইসলাম আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নুর নাহার ইয়াসমিন তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন- মোহাম্মদ মনির বেন আলী এবং আনিসুল ইসলাম তালুকদার।

ঢাকা মহানগরের অপরাধ, তদন্ত ও প্রসিকিউশন বিভাগের উপ-কমিশনার আনিসুর রহমান জানান, আসামিদের পক্ষে আদালতে কোনো আইনজীবী দাঁড়াননি। তাদের জামিন চেয়ে আদালতে আবেদনও করা হয়নি।

মঙ্গলবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৯টি বিদেশি পিস্তলসহ জার্মান নাগরিক মোহাম্মদ মনির বেন আলী ও আনিসুল ইসলাম তালুকদারকে আটক করা হয়। পরে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications