1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
নববিবাহিতাকে মেকআপহীন অবস্থায় দেখেই তালাক! - Daily Cox's Bazar News
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

নববিবাহিতাকে মেকআপহীন অবস্থায় দেখেই তালাক!

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২২ অক্টোবর, ২০১৬
  • ৯৯ বার পড়া হয়েছে

লাইফস্টাইল ডেস্ক : 

মেকাপে নবববাহিতাকে দেখে মুগ্ধ না হয়ে স্বামী আর যাবেন কই? কিন্তু বিপদ ঘটল মেকআপ মুছে ফেলতেই। স্ত্রীকে বিনা সাজগোজে দেখেই একেবারে চমকে গেলেন স্বামী। স্ত্রীর রূপ দেখে মনে হল যেমন সুন্দর বিয়ের সময় স্ত্রীকে দেখেছিলেন, তেমন সুন্দর তিনি আর নেই।

আর সেই কারণেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের আর্জি জানালেন স্বামী। ঘটনাটি ঘটেছে দুবাইয়ে। বিয়ের পর আরব আমিররাতের এই দম্পতি একসঙ্গে বেড়াতে যাওয়ার পরই এই ঘটনাটি ঘটে।
জানা গেছে, স্বামী এবং স্ত্রী একসঙ্গে সুইমিং পুলে স্নান করতে নেমেছিলেন। মেকআপহীন স্ত্রী জল থেকে উঠে আসতেই স্বামী দেখেন তাঁকে আর সুন্দর দেখতে লাগছে না। আর তারপরই বিচ্ছেদের সিদ্ধান্ত। এই ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত স্ত্রী। আপাতত তার চিকিৎসা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications