1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ঢাকা কলেজে সংঘর্ষ-গুলি, আহত ২ - Daily Cox's Bazar News
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ঢাকা কলেজে সংঘর্ষ-গুলি, আহত ২

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০১৭
  • ২১৬ বার পড়া হয়েছে

ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুই ছাত্র আহত হয়েছেন। সংঘর্ষের সময় কলেজ ক্যাম্পাসে থাকা সাতটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়।

আজ শনিবার সন্ধ্যায় কলেজ ক্যাম্পাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের সহকারী কমিশনার মো. আহসান খান বলেন, ঢাকা কলেজে ছাত্রলীগের দুটি পক্ষ আছে। এর একটির নেতৃত্বে আছেন শাখা ছাত্রলীগের আহ্বায়ক নুরে আলম ভূঁইয়া। অপরপক্ষে আছেন যুগ্ম আহ্বায়ক হিরণ ভূঁইয়া, শেখ রাসেল ও রাসেল মাহমুদ। এই দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে।

তিনি আরও জানান, নুরে আলম ভূঁইয়া বেশ কিছুদিন ধরেই ক্যাম্পাসের বাইরে অবস্থান করছিলেন। সন্ধ্যায় তার অনুসারীরা ক্যাম্পাসে থাকা অপরপক্ষের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এ সময় ২০ থেকে ২২টি গুলির শব্দ শোনা যায়। দু’পক্ষের মধ্যে সংঘর্ষের সময় রাসেল ও মামুন আহত হলে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications