1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
মাহির ডবল ছক্কা - Daily Cox's Bazar News
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

মাহির ডবল ছক্কা

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০১৭
  • ২৫২ বার পড়া হয়েছে

চলচ্চিত্রে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন এ প্রজন্মের চিত্রনায়িকা মাহিয়া মাহি। চলতি বছর ১৩টি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো ডবল ছক্কা হাঁকালেন তিনি। ছবিগুলো হচ্ছে- প্রেমের বাঁধন, গোলাপতলীর কাজল, জান্নাত, দুরন্ত মেঘলা, তুমি আমার সুন্দরী, পবিত্র ভালোবাসা, ঢাকা অ্যাটাক, হারজিৎ, ময়না, মনে রেখো, নক্ষত্রের রাত, ফালতু ও পলকে পলকে তোমাকে চাই।

এ প্রসঙ্গে মাহি বলেন, এতগুলো ছবির শুটিং শেষ করতে আমার পুরো বছর লেগে যাবে। তাই চলতি বছরে শিডিউল ফাঁকা নেই।বর্তমানে মাহি রাঙামাটি জেলার কাপ্তাইয়ে রয়েছেন। সেখানে একে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’র শুটিং করছেন। এখানে ১৪ মার্চ পর্যন্ত এ ছবির শুটিং চলবে।

এদিকে ১ মার্চ থেকে ভারতে ‘ময়না’র শুটিং করার কথা ছিল মাহির। কিন্তু তার পক্ষে টানা শিডিউল দেয়া সম্ভব হচ্ছিল না দেখে শুটিং পিছিয়েছে, কারণ ভেঙে ভেঙে নয় টানা শুটিং করে ছবি শেষ করতে চান নির্মাতা।

এ ছাড়া ১৭ মার্চ থেকে ‘মনে রেখো’র শুটিং করবেন মাহি। মাঝে ১৯ মার্চ থেকে ‘জান্নাত’-এর দুদিন শুটিং করবেন। তাতে ছবিটির মূল দৃশ্যের শুটিং শেষ হয়ে যাবে, বাকি থাকবে গান। এদিকে চলচ্চিত্রপাড়ায় জোর গুঞ্জন রয়েছে রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’-এ নায়িকা হিসেবে জাজ মাল্টিমিডিয়ায় ফিরছেন মাহি, সঙ্গে থাকছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তবে এ বিষয়ে কিছুই জানেন না বলে জানিয়েছেন মাহি। জাজের কোনো ছবিতে চলতি বছর দেখা যাবে কিনা? এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, ‘আপাতত কোনো সম্ভাবনা নেই। পুরো বছর আমার শিডিউল বুকড।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications