সংবাদ শিরোনাম

আজ টেকনাফ আসছে আইজিপি একেএম শহীদুল হক

কক্সবাজারে টেকনাফ মডেল থানার নব-নির্মিত ভবন উদ্বোধন ও সন্ত্রাস, জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে রাখবেন বাংলাদেশ পুলিশের প্রধান (আইজিপি) একেএম শহীদুল হক । তিনি আজ ২৪ মে সড়কপথে একদিনের সফরে টেকনাফে আসছেন। সেখানে তিনি টেকনাফ কলেজ মাঠে সুধি সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে বলে জানা গেছে।
সূত্র মতে, সকাল ৯টায় সড়কপথে রওয়ানা দিয়ে দুপুর ১২টা নাগাদ টেকনাফে এসে পৌছাবেন। পরে বিকেল ৩ টায় টেকনাফ মডেল থানার নবনির্মিত থানা ভবন, টেকনাফ মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সন্ত্রাস, জঙ্গি ও মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আইজিপি’র সফর প্রসঙ্গে টেকনাফ মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো.মাইন উদ্দিন জানান, আইজিপি মহোদয়ের টেকনাফ আগমনকে ঘিরে পুরো উপজেলায় চলছে ব্যাপক প্রস্তুতি। থানা প্রাঙ্গন ও নব নির্মিত ভবনের সৌন্দর্য্য বর্ধন এবং টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানস্থলের প্রস্তুতি শেষ।
তিনি আরও জানান, আইজিপি মহোদয় প্রথমবারের মতো সীমান্ত উপজেলা টেকনাফে আসছেন। এখানে তিনি মাদক, জঙ্গি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা করবেন। এটা সফল করতে সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী