1. arif.arman@gmail.com : Daily Coxsbazar : Daily Coxsbazar
  2. dailycoxsbazar@gmail.com : ডেইলি কক্সবাজার :
  3. litonsaikat@gmail.com : ডেইলি কক্সবাজার :
  4. shakil.cox@gmail.com : ডেইলি কক্সবাজার :
  5. info@dailycoxsbazar.com : ডেইলি কক্সবাজার : Daily ডেইলি কক্সবাজার
ফরহাদ মজহারের ঘটনা সরকারের সাজানো নাটক: রিজভী - Daily Cox's Bazar News
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
নোটিশ ::
ডেইলি কক্সবাজারে আপনার স্বাগতম। প্রতি মূহুর্তের খবর পেতে আমাদের সাথে থাকুন।
সংবাদ শিরোনাম ::
কট্টরপন্থী ইসলামী দল হেফাজতে ইসলাম বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ: এসএডিএফ কক্সবাজারের আট তরুণ তরুণীকে ‘অদম্য তারূণ্য’ সম্মাননা জানাবে ঢাকাস্থ কক্সবাজার সমিতি Job opportunity বিশ্বের সবচেয়ে বড় আয়না, নাকি স্বপ্নের দেশ! আল-আকসা মসজিদে ইহুদিদের প্রার্থনা বন্ধের আহ্বান আরব লীগের পেকুয়ায় পুলিশের অভিযানে ৮০ হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার-১ পেকুয়ায় অস্ত্র নিয়ে ফেসবুকে ভাইরাল : অস্ত্রসহ আটক শীর্ষ সন্ত্রাসী লিটন টেকনাফে একটি পোপা মাছের দাম হাঁকাচ্ছেন সাড়ে ৭ লাখ টাকা ! কক্সবাজারের টেকনাফে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ নিউ ইয়র্কে মেয়র কার্যালয়ে শহীদ মিনার নির্মাণ নিয়ে কনসাল জেনারেলের আলোচনা

ফরহাদ মজহারের ঘটনা সরকারের সাজানো নাটক: রিজভী

ডেইলি কক্সবাজার ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুলাই, ২০১৭
  • ৫৩১ বার পড়া হয়েছে

বিশিষ্ট কলামিস্ট, লেখক ও কবি ফরহাদ মজহারকে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের বিশেষ বাহিনী উঠিয়ে নিয়েছিল আবার তারাই ফিরিয়ে এনেছে বলে দাবি করেছে বিএনপি। আজ মঙ্গলবার দুপুরে বিএনপির মুখপাত্র ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এমন দাবি করেন। তিনি বলেন, এই ঘটনা সরকারের সাজানো নাটক।

বিএনপির এই নেতা বলেন, এটি আওয়ামী লীগের চিরচারিত নাটকের অংশ। বিরোধী মতকে তারা সহ্য করতে পারে না। তাদের বিরুদ্ধে কিছু গেলেই তারা এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়ে বিরোধী মত দমন করার চেষ্টা চালায়। এটি তাদের অভ্যাসে পরিণত হয়েছে। রিজভী বলেন, ফরহাদ মজহার সরকারের অন্যায়-অবিচারের সমালোচক। তাই তাকে ভীত সন্ত্রস্ত করে কণ্ঠস্বর রোধ করতেই এমন নাটক সাজিয়েছিল সরকার। দেশের বিরোধী মত, পথকে দমন ও কণ্ঠস্বর স্তব্ধ করে দিতেই পরিকল্পিতভাবে সরকার ন্যাক্কারজনক এই ঘটনা ঘটিয়েছে। জন নিরাপত্তার প্রশ্নে রিজভী বলেন, ফরহাদ মজহারের মতো একজন জনপ্রিয় কলামিস্ট, কবি ও মুক্তমনা ব্যক্তির ওপর যখন রাষ্ট্রীয়ভাবে এমন খড়গ নেমে আসে তখন এই দেশে সাধারণ মানুষের নিরাপত্তা কোথায়? বিএনপির মুখপাত্র আরও বলেন, ফরহাদ মজহারকে মামলার মাধ্যমে গ্রেফতার করার পরিকল্পনা করা হচ্ছে এমনটাই শুনছি। আমি এখনো নিশ্চিত না। আমরা তার নি:শর্ত মুক্তি দাবি করছি। এ বিষয়ে আপনারা কোন আন্দোলনে যাবেন কিনা এমন প্রশ্নে রিজভী বলেন, সে বিষয়ে আমরা পরে সিদ্ধান্ত নিয়ে আপনাদের জানাব। উল্লেখ্য, সোমবার ভোর ৫টা ২০ মিনিটে রাজধানীর শ্যামলী রিং রোডের ‘হক ভবন’ থেকে স্বাভাবিক পোশাকে, স্বাভাবিকভাবে হেঁটে বের হয়েছিলেন ফরহাদ মজহার। কিছুক্ষণ পরে তার স্ত্রী ফরিদা আখতারের মোবাইল ফোনে ফরহাদ মজহার নিজেই জানিয়েছিলেন, কেউ তাকে তুলে নিয়ে যাচ্ছে। সে সময় তাকে মেরে ফেলা হতে পারে বলেও আশঙ্কার কথা জানিয়েছিলেন তিনি। পরে গত রাতে যশোরের নোয়াপাড়া থেকে হানিফ পরিবহনের বাস থেকে উদ্ধারের পরে ঢাকায় নিয়ে আসা হয়। এরপর তাকে নিয়ে যাওয়া হয় রাজধানীর আদাবর থানায়। সেখানে তার সঙ্গে দেখা করেন তার পরিবারের সদস্যরা। রাজধানীর আদাবর ধানায় পরিবারের দায়ের করা অপহরণ মামলায় কবি ফরহাদ মজহারকে উদ্ধার দেখিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে ম্যাজিস্ট্রেটের সামনে হাজির করা হতে পারে বলে জানা গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Dailycoxsbazar
Theme Customized BY Media Text Communications