সংবাদ শিরোনাম

শেখ হাসিনা ইতিহাস হয়ে থাকবেন : যুবলীগ চেয়ারম্যান

আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেছেন, ইন্ধিরা গান্ধী বাংলাদেশের স্মরণার্থীদের আশ্রয় দিয়েছিলেন, সেটা ইতিহাস হয়ে আছে। সেটি যে রকম মানবিক বিষয় হয়ে দাঁড়িয়েছিল ঠিক তেমনি আজকে রোহিঙ্গাদের বিষয়টিও মানবিক। স্মরণার্থী সমস্যার সমাধানে রাষ্ট্র নায়ক শেখ হাসিনা যে পদক্ষেপ নিয়েছেন, আমরা আশাবাদী এর সমাধান অবশ্যই হবে। তিনিও ইতিহাস হয়ে থাকবেন। রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভা সফল করতে যুবলীগ কর্মীদের প্রতিনিধি সভায় যাওয়ার পথে টাঙ্গাইলের এলেঙ্গায় বিরতি রিসোর্টে যাত্রা বিরতিকালে মঙ্গলবার সকালে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

রোহিঙ্গাদের সম্পর্কে বিএনপির অবস্থান নিয়ে যুবলীগ চেয়ারম্যান বলেন, এখানে বিভ্রান্ত করার লোক থাকে। শয়তান তো থাকবেই। শয়তানের বুদ্ধি যা আছে তারা সেটি প্রয়োগ করবে। মানুষ এর বিচার করবে। তিনি আরও বলেন, রোহিঙ্গা ইস্যুটা কিন্তু প্রমাণ করেছে বিশ্ব শান্তির একমাত্র নেতা রাষ্ট্র নায়ক শেখ হাসিনা। ১৯৪টি রাষ্ট্র স্বীকৃতি দিয়েছে রাষ্ট্র নায়ক শেখ হাসিনার দর্শন। তিনি কি ভাবেন, কি চিন্তা করেন তা জাতিসংঘ কর্তৃক স্বীকৃত। জাতিসংঘে যদি কোনো শান্তির দর্শন থাকে তাহলে একমাত্র রাষ্ট্র নায়ক শেখ হাসিনার। নোবেল বিজয়ীদের উদ্দেশে যুবলীগ চেয়ারম্যান বলেন, শান্তিতে নোবেল পুরস্কার পেয়েছেন বারাক ওবামা। কিন্তু বারাক ওবামার কোনো দর্শন জাতিসংঘে স্বীকৃত নেই। শান্তিতে নোবেল পেয়েছেন ড. ইউনূস। মিয়ানমারের এ ঘটনায় তিনি কোথায়?

তিনি বলেন বলেন, মানবতাবাদী পদক্ষেপের কারণে সারা বিশ্বে কিন্তু নতুন দৃষ্টান্ত স্থাপন করেছেন রাষ্ট্র নায়ক শেখ হাসিনা। বিশ্বব্যাপী স্মরণার্থী সমস্যা সমাধানের আলোকবর্তিকা হয়ে এসেছেন তিনি। এটি কিন্তু আজকে বিশ্বে স্বীকৃতি পেয়েছে। এ সময় আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি রেজাউর রহমান চঞ্চল, সহ-সভাপতি খান আহমেদ শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

Editor in Chief : Sayed Shakil
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী