সংবাদ শিরোনাম

দুর্গোৎসবে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা হবে -ওসি রনজিত

বছর ঘুরতে আবার দুর্গতি নাশিনী দশভুজা দেবী দুর্গা আসছেন আমাদের মাঝে। সনাতন ধর্মাবলম্বী তাদের সবচেযে বড় উৎসবটি হচ্ছে শারদীয় দুর্গাপূজা।তাই তাদের পৃজা উপলহ্মে কঠোর ও নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান কক্সবাজার আইন শৃঙ্খলাবাহিনী। দুর্গোৎসব কেন্দ্র করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নিরাপত্তার কোথাও কোনো ঘাটতি নেই।

দুর্গোৎসব শান্তিপূর্ণ করতে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি রনজিত কুমার বড়ুয়া।
আসন্ন শারদীয় দুর্গোৎসবকে সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষে পুজা কমিটির নেতৃবৃন্দের সাথে সদর মডেল থানা প্রাঙ্গনে মতবিনিময়কালে তিনি এই মন্তব্য করেন।
ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, শারদীয় দুর্গোৎসব হচ্ছে বাঙালী জাতির প্রাণের উৎসব। এই উৎসবকে শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভাবে উদযাপনের ক্ষেত্রে পুলিশের পক্ষ থেকে সব ধরণের নিরাপত্তা প্রদান করা হবে।
পাশাপাশি তিনি স্ব স্ব পূজা মন্ডপে পুজা কমিটির নেতৃবৃন্দদের সজাগ থাকার আহবান জানান তিনি।সন্ধ্যার মধ্যে বিসর্জন কাজ শেষ করতে হবে।
মতবিনিময় সভায় বক্তব্যে রাখেন-সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামরুল আজম, পরিদর্শক (অপারেশন) মাঈন উদ্দিন, খুরুশকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন জসিম, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, শহর কমিউনিটি পুলিশের সভাপতি মিজানুর রহমান, কক্সবাজার পৌর পূজা উদযাপন পরিষদের সভাপতি ডাঃ চন্দন কান্তি দাশ, সাধারণ সম্পাদক স্বপন গুহ, সদর উপজেলা পুজা কমিটির সভাপতি দীপক দাশ প্রমুখ।

Editor- Sayed Mohammad SHAKIL.
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী