সংবাদ শিরোনাম

‘রোহিঙ্গা’ চলচ্চিত্রে যুক্ত হলেন অধরা

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র ‘রোহিঙ্গা। ’ আর এ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী অধরা খান।

ছবিতে তাঁকে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে। নির্মাতা ডায়মন্ড ও অধরা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে অধরা কালের কণ্ঠকে বলেন, ছবিতে আমাকে একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। রোহিঙ্গা ক্যাম্পের পরিস্থিতি সম্পর্কে যারা খোঁজ-খবর রাখেন তারা নিশ্চয়ই বুঝবেন চরিত্রটি কতটা চ্যালেঞ্জিং। আর চ্যালেঞ্জকে নিতে আমার ভয় হয় না। আজকেই (বুধবার) ছবিতে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে। স্যারের মতো একজন গুণী নির্মাতার ছবিতে কাজ করতে যাচ্ছি এটা আমার কাছে আনন্দের।

অধরা খান চলচ্চিত্রে পা রাখেন শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মাধ্যমে। ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সুমিত ও আসিফ নূর।

ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছাড়াও একই নির্মাতার ‘মাতাল’ নামে আরো একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।

আর রোহিঙ্গা ছবিটির শুটিং সম্প্রতি নাফ নদী, শাহপরীর দ্বীপ, উখিয়া ও টেকনাফে এ ছবির বেশ কিছু এলাকায় হয়েছে। এই ছবিতে আরশি নামের নতুন নায়িকা অভিনয় করছেন।

এর আগে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ইলা মিত্রের তেভাগা আন্দোলন, নিয়ে  নির্মিত সিনেমা ‘নাচোলের রানী’, ‘গঙ্গাযাত্রা’, ‘অন্তর্ধান’ দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়।

Editor- Sayed Mohammad SHAKIL.
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী