সংবাদ শিরোনাম

শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান : আটক ৫

শহরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৫ মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে আটক করা হয়েছে। এ সময় উদ্ধার করা হয় প্রায় ১১০০ ইয়াবা ও ৪০ বোতল ফেন্সিডিল।
বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শহরের রাখাইনপাড়া, ক্যাংপাড়া, হাঙরপাড়া, দক্ষিণ মুহুরীপাড়া এলাকায় পৃথক অভিযান চালানো হয়।
অভিযানকালে শহরের রাখাইনপাড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী মিনুর মা’র বাসা থেকে ৪৮টি ইয়াবাসহ ছইয়ে রাখাইন (৩০) এবং ঝিলংজা দক্ষিণ মুহুরীপাড়া থেকে ১০৫০ টি ইয়াবা ও ৪০ বোতল ফেসিন্সিডিলসহ হেফাজত ইসলাম (৩০) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়। সে ওই এলাকার আবদুল অদুদের ছেলে।

পৃথক অভিযানে মাদক সেবনের অভিযোগে জিল্লুর রহমান, এরশাদুল হক ও ক্যাংগি রাখাইনকে আটক করেছে মাদকদ্রব্যে অধিদপ্তর টীম। এদের প্রত্যেককে ৩ মাস করে এবং মাদক সম্রাজ্ঞি ছইয়ে রাখাইনকে ১ বছর কারাদন্ড দেয়া হয়। অপরদিকে হেফাজত ইসলামের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত মামলা হয়েছে।
অভিযানে নেতৃত্ব দেন খোদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক (অপারেশন) ছৈয়দ তৌফিক উদ্দিন আহমেদ। সাথে ছিলেন- অতিরিক্ত পরিচালক (চট্টগ্রাম) ফজলুর রহমান, নজরুল ইসলাম সিকদার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সেলিম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার অফিসের সহকারী পরিচালক সুমেন মন্ডল, ইন্সপেক্টর ধননজয় চন্দ্র দেবনাথ প্রমুখ। এ সময় পুলিশ ও আসার সদস্যরা উপস্থিত ছিলেন।

Editor- Sayed Mohammad SHAKIL.
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী