সংবাদ শিরোনাম

১৭ বছর পর ভারতে ফিরল মিস ওয়ার্ল্ডের মুকুট

২০০০ সালে মিস ওয়ার্ল্ডের মুকুট জয় করেছিলেন ভারতীয় সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। এরপর পেরিয়ে গেছে দীর্ঘ সময়। মানুষী চিল্লার হাত ধরে ফের ভারতে ফিরেছে সেই মুকুট। আর এবার সেই মুকুট ফিরল মায়েদের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা জানিয়ে, নিজের মাকে আদর্শ বলে ঘোষণা করে।

শনিবার চীনের বেইজিংয়ে ২০১৭-র মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালিস্ট মানুষীকে প্রশ্ন করা হয়, কোন পেশার মানুষের সবচেয়ে বেশি বেতন হওয়া উচিত এবং কেন?

২১ বছর বয়সী মেডিকেল ছাত্রী মানুষী বলেন, সবচেয়ে বেশি সম্মান পাওয়া উচিত মায়ের। শুধু টাকা নয়, মাকে সবসময় ভালবাসা ও শ্রদ্ধা করা উচিত। আমার মা-ও আমার কাছে সবচেয়ে বড় আদর্শ। তাই মায়েরাই সবচেয়ে বেশি বেতন পাওয়ার যোগ্য।

২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিততে মা নিয়ে দেওয়া উত্তর সাহায্য করেছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রশ্ন করা হয়, এখনকার কোন নারীকে আপনি সবচেয়ে সফল বলে মনে করেন এবং কেন?’ উত্তরে প্রিয়াঙ্কা বলেন, আমি অনেককে নিজের আদর্শ বলে মনে করি। কিন্তু সবচেয়ে শ্রদ্ধা করি মাদার তেরেসাকে।

বিভিন্ন দেশ থেকে আসা ১০৮ জন প্রতিযোগীকে মোকাবেলা করে এ শিরোপা নিজের করে নেন মানুষী। খবরটি কানে যেতেই সাবেক মিস ওয়ার্ল্ড প্রিয়াঙ্কা উচ্ছাস প্রকাশ করেন।
তিনি মানুষীকে অভিনন্দন জানান ও ট্যুইটারে কিছু পরামর্শও দেন।

মানুষীর সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন রাজনীতিবিদ, বলিউড তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ। অমিত শাহ ট্যুইটারে লিখেছেন, মিস ওয়ার্ল্ডের খেতাব জয় করে দেশের মুখ উজ্জ্বল করায় ভারতীয় কন্যা মানুষীকে অন্তর থেকে শুভেচ্ছা।

ট্যুইটারে শুভকামনা জানিয়েছেন, কবিতা জৈন, অনুপম খের, দিয়া মির্জা,  রণদীপ হুদাসহ আরও অনেকে।

অভিনেতা অনুপম খের ট্যুইটারে লিখেছেন, প্রিয় মানুষী চিল্লার!!! তোমাকে অনেক ধন্যবাদ ১৭ বছর পর ওই মুকুট ভারতে ফিরিয়ে আনার জন্য। ধন্যবাদ মাকে নিয়ে অসম্ভব সুন্দর উত্তর দেওয়ার জন্য। অভিনন্দন। তোমাকে বরণ করে নিতে অপেক্ষায় আছে ভারত। অপেক্ষায় আছে ভারতের মানুষ।

Editor- Sayed Mohammad SHAKIL.
Office: Evan plaza, sador model thana road, cox’sbazar-4700. Email: dailycoxsbazar@gmail.com / phone: 01819099070
অনুমতি ছাড়া অথবা তথ্যসূত্র উল্লেখ না করে এই ওয়েব সাইট-এর কোন অংশ, লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনী